Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুড়িগ্রাম ধরলা সেতুতে ছিনতাইয়ের কবলে যুবক, হাসপাতালে ভর্তি

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ১২:২৩ পিএম

কুড়িগ্রামের ধরলা সেতু সংলগ্ন এলাকায় পূর্ব পাড়ের প্রস্তাবিত শেখ রাসেল শিশু পার্কে রাতের অন্ধকারে ছিনতাইকারীদের অস্ত্রের কবলে পড়েছেন এক যুবক । আহত ঐ যুবককে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন ।আহত ঐ যুবকের নাম ফুলবাবু(১৯) ।তিনি উলিপুর উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নেন বালাডোবা গ্রামের মোঃ পাষান আলীর ছেলে ।

বৃহস্পতিবার (৩ জুন) রাত ৮টার পরে এ ঘটনা ঘটে।

স্থানীয় এক যুবক বলেন,"আমি নদী রক্ষা বাঁধের উপর দিয়ে আসতে ছিলাম,পাশে দেখি একজন চিৎকার আর বলছে আমাকে বাঁচান। আমি ভয়ে দৌড় দিয়ে সামনে কয়েকজন কে দেখতে পাই, বলি একজনের গলা কেটেছে কে বা কাঁহারা। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। "

এর আগে দুপুরে একই জায়গায় মা ও ছেলে ঘুরতে এসে ছিনতাইকারীর কবলে পড়েন,তাদের মোবাইল ফোন ও টাকা ছিনতাই করেন ছিনতাইকারীরা । স্থানীয়রা জানান,মা ও ছেলে কুড়িগ্রাম জজকোর্ট থেকে বাড়ি ফেরার পথে দুপুরে ধরলা সেতুতে হাঁটার জন্য বের হন,এসময় ৩ জনের একটি দল তাদের কাছে থাকা টাকা ও ফোন ছিনতাই করে নেয় ।

এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতের ঘটনাটি আমরা জেনেছি । আমাদের লোকজন ঘটনাস্থলে রয়েছে। আমরা বিষয়টি দেখছি,প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে এবং দুপুরের ঘটনায় আমরা কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে ।"



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই

১২ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ