Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাগঞ্জে নানা আয়োজনে দৈনিক ইনকিলাব পত্রিকার ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ১২:৩৫ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে স্বাস্থ্য বিধি মেনে র‌্যালী, আলোচনা, কেক কাটা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে দৈনিক ইনকিলাব পত্রিকার ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (৪ জুন) সকাল ১০টায় মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাব কার্যালয়ের সামনে থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুজ্জামান হাওলাদারের সভাপতিত্বে ও দৈনিক ইনকিলাব পত্রিকার মির্জাগঞ্জ উপজেলা সংবাদদাতা মেহেদী হাসান মুবিন এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম জুয়েল, অন্যান্যের মধ্যে মির্জাগঞ্জ থানার ওসি মোঃ মহিবুল্লাহ্, প্রেসক্লাবের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) আঃ ছালাম হাওলাদার, মির্জাগঞ্জ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ সোহাগ হোসেন, জমিয়াতুল মুজাদাহিদীন মির্জাগঞ্জ শাখার সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) অবুছালে মোঃ খাইরুল্লাহ্ প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভার শেষে অতিথিগণ কর্তৃক কেক কাটার পর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ