Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে কিশোর গ্যাংয়ের হামলায় নারীসহ ৩জন আহত

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ১২:৫১ পিএম

টঙ্গীর পূর্ব আরিচপুর ভুঁইয়া পাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্যাং পারভেজ বাহিনীর হামলায় এক নারীসহ তিন জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটে। এই ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

আহতরা হচ্ছে-সবুজ মিয়া (৩৪), সুজন মিয়া (২১) ও সবুজ মিয়ার স্ত্রী রুপালি আক্তার (১৮)। গুরুতর আহত সুজন মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আরিচপুর ভুঁইয়া পাড়া জননী টেইলার্সে কাজ করছিলেন। একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্যাং প্রধান পারভেজসহ বেশ কয়েকজন কিশোর টেইলার্সে এসে সবুজকে চাপাতি দিয়ে কোপাতে থাকে। এসময় সবুজের স্ত্রী ও ছোট ভাই বাধা দিতে গেলে তাদেরকেও বেধরক মারধর করে ও ধরালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এসময় গুরুতর আহত সুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় কেউ এখনো কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

Show all comments
  • Mohammad+Maniruzzaman ৪ জুন, ২০২১, ১:৩২ পিএম says : 0
    এদের গড ফাদার গড মাদারদের রাজনইতিক পরিচয় ব্বেচনায় নানিয়ে রাজপথে কুপিয়ে ৭ দিন ধরে ক্ষতে লবন মরিচ মেখে শেষে গল কেটে হত্যা করা হোক ও দৃশ্য টিভিতে লাইভ প্রচার করা হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ