Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ২:১৬ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশ অভিযান চালিয়ে আন্ত:জেলা গ্রিলকাটা চক্রের প্রধান হোতা সহ ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলোঃ চক্রের প্রধান হোতা জেলার সদর দক্ষিণের জয়নাল, জেলার মুরাদপুরের রফিক,চান্দিনার সুরুজ, জেলার সদরের কান্দিরপাড়েরে সুমন, চৌয়ারার সিএনজি ড্রাইভার তাজুল ইসলাম ও রগুনাথপুরের জসিম। শুক্রবার তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা শুভরঞ্জন চাকমা।

চৌদ্দগ্রাম থানার ওসি অপারেশন এস এম আরিফুর রহমান জানান, গত ২৫ মে রাতে উপজেলার কাশিনগর বাজারে সুমন মোবাইল নামে একটি মোবাইল দোকানে চুরি সংঘটিত হয়। এ বিষয় সুমন বাদী হয়ে অজ্ঞাত নামাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে তথ্যপ্রযুক্তির সহায়তা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে চক্রের প্রধান হোতা সহ ৬জনকে আটক করা হয়।

এ সময় তাদের থেকে ২৭ টি মোবাইল , নগদ এক লক্ষ টাকা, ২৯০টি রির্চাজ কার্ড, দুইটি চুরি ও চোরাই কাজে ব্যবহত কাটার উদ্বার করে।
এম আরিফুর রহমান আরো জানান, আটককৃতরা আন্তজেলা গ্রিলকাটা দলের সদস্য তাদের মধ্যে জয়নাল ও ফারুক এরা পেশায় সিএনজি চালক। সিএনজি চালানোর সুযোগে চৌদ্দগ্রাম সহ বিভিন্ন মার্কেট গুলোতে র‌্যাকি করে । পরে সংঘবন্ধ হয়ে দোকান গুলোর গ্রিল কেটে মূল্যবান মালামাল লুটে নেয়।

চৌদ্দগ্রাম থানার ভারপাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা বলেন, গ্রেপ্তাকৃতরা শুধু চৌদ্দগ্রাম নয় এরা আন্ত:জেলা গ্রিলকাটা দলের সদস্য। আমাদের ওসি আপারেশন এম আরিফুর রহমান গত কয়েক দিন জেলার বিভিন্ন স্থানে অভিযান গ্রিলকাট চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা, চোরাই মোবাইল ও গ্রিলকাটার বিভিন্ন মালামাল উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ