Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ঈশ্বরদীতে রিকশা আরোহীর স্বর্ণের চেইন ছিনতাই

ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ৮:৫৪ পিএম

গত ৩ জুন রাত আনুমানিক আটটায় ঈশ্বরদী পৌর এলাকার পশ্চিম টেংরী কামিনি হাসপাতাল সংলগ্ন সড়কে ছিনতাই সংঘটিত হয়েছে। ছিনতাইকারীরা রিকশারোহী নাজমুন নাহার ও মেয়ে ফারহা দিবার রিক্সার গতিরোধ করে গলা থেকে একটি দামী স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। নাজমুন্নাহার ওই এলাকার এ কে এম গোলাম হাক্কানীর স্ত্রী এবং দিবা হাক্কানীর মেয়ে বলে জানা গেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, তারা ঈশ্বরদী বাজারে কেনাকাটা সেরে রিকশা যোগে বাসায় ফেরার পথে উল্লেখিত স্থানে একদল ছিনতাইকারী মোটরসাইকেলে এসে রিকশার গতিরোধ করে এবং দিবার গলা থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। আকস্মিক এ ঘটনায় তারা মা ও মেয়ে উভয় হতভম্ব হয়ে পড়ে। ঘটনাটি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, ঘটনা সম্পর্কে তিনি অবহিত হয়েছেন তবে এ সংবাদ লেখা পর্যন্ত কেউ কোন অভিযোগ কিংবা মামলা দায়ের করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই

১২ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ