Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

শিবচরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ৯:২৪ পিএম

মাদারীপুরের শিবচরে গৃহবধূকে গোসলখানায় ঢুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দায়ের হওয়া মামলায় এক যুবককে গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার বাঁশকান্দি ইউনিয়ন থেকে অভিযুক্ত জামাল বেপারীকে গ্রেফতার করা হয়। আটককৃত জামাল বেপারী বাঁশকান্দি ইউনিয়নের মুন্সী কান্দী গ্রামের জহুর উদ্দিন বেপারীর ছেলে।

জানা গেছে, অভিযুক্ত জামাল বেপারী দীর্ঘদিন ধরে একই এলাকা দুই সন্তানের জননীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলো। গত মঙ্গলবার সন্ধ্যায় ওই গৃহবধূ বাড়ির পাশে গোসলখানায় গোসল শেষে পোশাক পরিবর্তনকালে পেছন থেকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত জামাল বেপারী।
এসময় ওই গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় জামাল। পরের দিন ওই গৃহবধূ বাদী হয়ে জামাল বেপারীর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে শিবচর থানায় মামলা দায়ের করেন। শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে জামাল বেপারী নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে গতকাল আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ