Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহীতে চাচা শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ৯:২৭ পিএম

রাজশাহীর মোহনপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলার আসামি চাচা শ্বশুর আব্দুর রাজ্জাক (৪০) গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে গৃহবধূ বাদি হয়ে চাচা শ্বশুরের বিরুদ্ধে মোহনপুর থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন।
মামলার এজাহারে ওই গৃহবধূ অভিযোগ করেছেন, কয়েক মাস ধরে মামলার আসামি উপজেলার সিন্দুরী গ্রামের নহির মৃধার ছেলে আব্দুর রাজ্জাক (৪০) একই গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী (৩২) রাস্তা-ঘাটে কু-প্রস্তাব দিয়ে আসছিল। গৃহবধূকে বিরক্ত না করার জন্য পরিবারের পক্ষ থেকে নিষেধ করলে আসামি আরো ক্ষিপ্ত হয়ে উঠেন।
ওই গৃহবধূ গত সোমবার সকাল ৫ টার সময় পান বরজ পরিষ্কার করতে যান। আসামি আব্দুর রাজ্জাকের পান বরজের কাছে পৌঁছামাত্রই জোর করে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়। গৃহবধূর চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে আসলে আব্দুর রাজ্জাক পালিয়ে যায়।
গৃহবধূর স্বামী জানান, বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে মিমাংসার জন্য চাপ সৃষ্টি করতে থাকেন সিন্দুরী গ্রামের সাবেক এক ইউপি সদস্য। গত বৃহস্পতিবার রাতে মোহনপুর থানায় অভিযোগ দায়ের পর পুলিশ আসামিকে গ্রেফতার করে। মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম বলেন, গৃহবধূর এজাহার হাতে পেয়ে পুলিশ পাঠিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার আসামিকে জেল-হাজতে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণের অভিযোগ


আরও
আরও পড়ুন