Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আরও এক মৌসুম রাখছে বার্সায় কোম্যান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ১২:০২ এএম

ন্যু ক্যাম্পে রোনাল্ড কোম্যানের ভবিষ্যৎ নিয়ে জল্পনার অবসান ঘটালেন বার্সেলোনা প্রেসিডেন্ট হোয়ান লাপোর্তা। চুক্তি অনুযায়ী আগামী মৌসুম পর্যন্তই তাকে রেখে দেওয়ার কথা নিশ্চিত করেছেন ক্লাব প্রধান।
গত মৌসুমে কিকে সেতিয়েনের স্থলাভিষিক্ত হন কোম্যান। বার্সেলোনাকে দুই বছরের শিরোপা খরা কাটিয়ে জেতান ৩১তম কোপা দেল রে। দুর্ভাগ্যবশত ছন্দ হারিয়ে জেতা হয়নি লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ। তাতেই ডাচ কোচের ভবিষ্যৎ নিয়ে তৈরি হয় সংশয়।
সম্প্রতি গুঞ্জন ওঠে, কোম্যানকে সরিয়ে ডাগআউটে আনা হচ্ছে ক্লাব লিজেন্ড জাভিকে। কিন্তু লাপোর্তা তার ওপর আস্থা হারাচ্ছেন না। ২০২২ সালের জুন পর্যন্ত করা চুক্তি অনুযায়ী ৫৮ বছর বয়সী কোচকে রেখে দেওয়ার পক্ষে বার্সা প্রেসিডেন্ট, ‘রোনাল্ড কোম্যানের চুক্তি অব্যাহত রাখছি আমরা। আমরা খুব সন্তুষ্ট কারণ গোটা মৌসুম জুড়ে যে একতা ছিল তারই ফসল এটা।’
সামনের মৌসুমে দলকে আরও গুছিয়ে সাফল্য এনে দিতে পারলে চুক্তি এক বছর বাড়ানো হতে পারে। তবে বাজে পারফরম্যান্সের কারণে মৌসুমের মাঝপথেই চাকরি হারাতে পারেন তিনি। এজন্য কোনও ক্ষতিপূরণ পাবেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্সা


আরও
আরও পড়ুন