Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে ৪ নারীসহ ৬ জনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ১০:২৫ পিএম

করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লু কর্ণারে ছয়জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে চারজন নারী রয়েছেন। শুক্রবার (৪ জুন) বিকেলে ও সন্ধ্যায় এরা মারা গেছেন।

নিশ্চিত করোনায় মারা গেছেন - শাহিনা খাতুন (৩৫)। তিনি শ্যামনগর উপজেলার রঘুনাথপুর গ্রামের মফিজুল ইসলামের স্ত্রী। ৩ জুন হাসপাতালে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিলেন। আজ বিকেলে তিনি মারা যান।

একইভাবে গত ৩০ মে ভর্তি হয়েছিলেন আশাশুনি উপজেলা সদরের অমল চন্দ্র মন্ডলের ছেলে আশুতোষ চন্দ্র (৫৭)। তিনি আজ দুপুরে মারা যান।

করোনায় আক্রান্ত হয়ে আজ বিকেলে আরো মারা গেছেন সদর উপজেলার মুকুন্দপুর গ্রামের ইমরান মোড়লের স্ত্রী আয়েশা খাতুন (৩৬)। তিনি গত ১ জুন ভর্তি হয়েছিলেন।

এছাড়া, আজ সন্ধ্যায় করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন - কালিগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের আলী আহম্মেদের স্ত্রী নুর নাহার (৫০), তিনি ১ জুন ভর্তি হয়েছিলেন। একই উপসর্গ নিয়ে মারা গেছেন সদর উপজেলার নয়াহাটি গ্রামের আয়াজ উদ্দিনের ছেলে মফিজুল ইসলাম (৬৫)। ভর্তি হয়েছিলেন গত ৩০ মে।

মেডিকেলে আরো মারা গেলেন - কালিগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের সাত্তার গাজীর স্ত্রী সেলিনা খাতুন (৪৫)। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ২৮ মে ভর্তি হয়ে আজ বিকেলে মারা যান।

আজকের ছয়জনের মৃত্যু নিয়ে সাতক্ষীরা মেডিকেলে করোনায় আক্রান্তে মৃতের সংখ্যা দাঁড়ালো ৫০ জনে। আর করোনার উপসর্গ নিয়ে মৃতের সংখ্যা হলো ১৭৫ জন।

সাতক্ষীরা সিভিল সার্জন ডা: হুসাইন সাফায়াত মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সাতক্ষীরায় করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ায় আজ মধ্যরাত থেকে আগামী এক সপ্তাহ কঠোর লকডাউন চলবে। তিনি সকলকে স্বাস্থ্যবিধি ও লকডাউন মেনে চলার আহবান জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ