Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

বরগুনায় ছিনতাই মামলায় প্রকৌশলীকে মারধর করা সেই ঠিকাদার গ্রেফতার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ১০:৫১ পিএম

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বরগুনা সদর উপজেলার উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমানকে মারধর করা ঠিকাদার ফরহাদ জোমাদ্দারকে ছিনতাই মামলায় গ্রেফতার করেছে পুলিশ। বরগুনা সদর থানার ছিনতাই মামলায় শুক্রবার সকালে শহরের আমতলা পাড় এলাকার নিজের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, বরগুনা সদরের বাঁশবুনিয়া এলাকার সাইফুল ইসলাম সাগর নামের এক ঠিকাদারের করা ছিনতাই মামলায় ফরহাদকে গ্রেফতার করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে ফরহাদ জমাদ্দার, তার ছেলে, ভায়রার ছেলেসহ ১১ জনকে আসামি করে মামলা করা হয়। ফরহাদ বরগুনা এলজিইডির তালিকাভুক্ত ঠিকাদার।

মামলায় বলা হয়, সাগর মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ঠিকাদারি কাজের শ্রমিকদের বিলের টাকা নিয়ে যাচ্ছিলেন। পথে ফরহাদ জোমাদ্দারসহ ১০-১২ জন সাগর ও তার চার সঙ্গীর গতিরোধ করে চারলাখ টাকা ছিনতাই করে পালিয়ে যায়। এ সময় বাধা দিলে আসামিরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে চারটি মোটরসাইকেল ভাংচুর করেন।

এর আগে ৭ মে ঠিকাদার ফরহাদ উপজেলা পরিষদের সামনে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বরগুনা সদর উপজেলার উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমানকে মারধর করেছিলেন। মারধরের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর উভয়ে সমঝোতা করেছিলেন।

বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম জানান, ছিনতাই মামলায় ফরহাদ জোমাদ্দারকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন