Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আগামী ২০-২১ জুন এলপি গ্যাস বিক্রি বন্ধ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ১২:০২ এএম

 বিইআরসির সিদ্ধান্ত অমান্য করে কোম্পানি কর্তৃক এলপি গ্যাস্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আগামী ২০ ও ২১ জুন গ্যাস উত্তোলন এবং বিক্রি না করার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম মহানগর এলপি গ্যাস ডিষ্ট্রিবিউটর ডিলার এসোসিয়েশন। বৃহস্পতিবার রাতে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
সভায় বক্তারা বিইআরসির সর্বোচ্চ বিক্রয়মূল্য নির্ধারণকে সাধুবাদ জানিয়ে বলেন কোম্পানীগুলো এই সিদ্ধান্তকে বৃদ্ধাগুলি দেখিয়ে তাদের ইচ্ছানুযায়ী গ্যাস বিক্রি করছে। এতে ব্যবসায়ীরা ব্যাপক লোকসানের সম্মুখীন হচ্ছেন। সভায় কোম্পানীগুলোকে নির্ধারিত মূল্যে গ্যাস বিক্রি করতে বাধ্য করার জন্য সরকারের প্রতি আহŸান জানানো হয়। এর মধ্যে যদি কোম্পানীগুলো বিইআরসির সিদ্ধান্ত মেনে মূল্য না কমায় তবে অনির্দিষ্ট কালের জন্য এলপি গ্যাস বিক্রি ও উত্তোলন বন্ধ রাখার হুঁশিয়ারী দেওয়া হয়।
সংগঠনের সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সৈয়দ এজাজুল হকের সঞ্চালনায় কাজির দেউরিস্থ কার্যালয়ে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি আ ম ম দিলশাদ, সহ সভাপতি মোহাম্মদ উল্লাহ, যুগ্ম সম্পাদক মোঃ ফাহিম, সাংগঠনিক সম্পাদক সরোয়ার জামাল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলপি গ্যাস

২ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ