Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

বিরামপুরের কাঠলা বাজারে আইনশৃঙ্খলা বাহিনী অভিযানে শতাধিক মাদকসেবী আটক!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ৯:৫৬ এএম

গত এক সপ্তাহে বিরামপুর আইনশৃঙ্খলা বাহিনী সাড়শি অভিযানে ”মাদক কেনা বেচা ও সেবনের মিনি বাজার কাঠলার”মাদক চোরা কারবারীরা বিরুদ্ধে আইন শৃঙ্খলাবাহিনীর অভিযানেশতাধিক মাদক সেবী আটক হয়েছে। পুলিশ আতংকে এলাকা ছাড়া মাদকের গড ফাদারেরা।
দিনাজপুর জেলা পুলিশ সুপারের নির্দেশে বিরামপুর থান পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসার নেতৃত্বে চলছে পৃথক পৃথক মাদক বিরোধী অভিযান।প্রতিদিন সীমান্ত এলাকার এই বাজার টিতে চালানোর হয় মাদক বিরোধী অভিযান।বর্তমানে নিদারুন কষ্টে মাদক সেবীরা।কাঠলা বাজারে আইনশৃঙ্খলা বাহিনী সাড়শি অভিযানে মাদক সহ আটক শতাধিক মাদক সেবী!!
প্রকাশ, বিরামপুর উপজেলার কাঠলা সীমান্ত এলাকায় দীর্ঘ দিন যাবৎ প্রকাশ্যে ফেনসিডিল সহ বিভিন্ন প্রকার মাদকদ্রব্য অবাদে কেনা বেচা হয়ে আসছিল!বিভিন্ন জেলা থেকে এসে মাদক সেবী কাম ব্যবসায়ীরা মটর সাইকেল সহ বিভিন্ন যানবাহন নিয়ে প্রকাশ্যে কাঠলা বাজারে জড়ো হয়ে সীমান্তের ওপার থেকে সহজে আসা বিশেষ করে ফেনসিডিল,ইয়াবা, গাজা, কেনা বেচা সহ মাদক সেবীরা মাদক সেবন করে আসছিল।এর ফলে বেড়ে যায় মাদকের রমরমা ব্যবসা। ব্যাপক হারে বৃদ্ধি পায় মাদক ।সীমান্ত এলাকা দিয়ে আসা বিভিন্ন আইটেমের রকমারী মাদকের সেবন কাঠলা বাজারে ওপেন সিকরেট ।
বর্তমানে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিষ্ট্রেট পরিমল কুমার মাদক নিমুলে জন্য মাদক সেবীদের করা দন্ড সহ নিয়মিত অর্থ দন্ড প্রদান করে আসছেন। অপর দিকে বিরামপুর থানার নবাগত ওসি সুমন কুমার মহন্ত জানান, গত এক সপ্তাহে বিরামপুর থানা পুলিশ সীমান্ত এলাকা কাঠলা বাজারে অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেনসিডিল, ইয়াবা, গাঁজা, হিরোইন সহ শতাধিক মাদকসেবী ও মাদক ব্যবসায়ীকে আটক করে । তাদের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন