Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে মুষলধারে বৃষ্টি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ১০:৪৯ এএম

ঢাকা ও আশপাশের এলাকায় সকাল থেকে ভারি বর্ষণ হয়েছে। এতে কয়েক দিনের গরমও কমেছে।  শনিবার সকাল সোয়া ৮টার দিকে ঝুম বৃষ্টি শুরু হয়। আধা ঘণ্টা মুষলধারে বৃষ্টিপাতের পর কিছুটা কমে। এ রিপোর্ট লেখার সময় সকাল ১০টা পর্যন্ত গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল।  

আজ সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় রাস্তায় অফিসগামী যাত্রীদের ভোগান্তি কম। তবে বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিজীবীদের বৃষ্টিতে ভিজেই কর্মস্থলে যেতে দেখা গেছে।

আবহাওয়া অধিদপ্তর বলছে, আজ সন্ধ্যা পর্যন্ত ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, সিলেট, খুলনা ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

আবহাওয়ার পূর্বাভাস বলছে, রংপুর, দিনাজপুর, নীলফামারী, চাঁদপুর জেলাসহ ঢাকা, রাজশাহী ও খুলনা বিভাগে তাপপ্রবাহ কমতে পারে।

ঢাকা, রংপুর, দিনাজপুর, রাজশাহী, বগুড়া, টাঙ্গাইল, ফরিদপুর, মাদারীপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চাঁদপুর, কক্সবাজার, ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্কসংকেত দেখাতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃষ্টি

৫ অক্টোবর, ২০২২
১৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ