Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

নুসরাতের মা হওয়ার খবরে হতবাক নিখিল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ৩:২৭ পিএম

জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। বা বলা ভাল, যশ দাশগুপ্তের সঙ্গেই এই নতুন জীবনে পা বাড়াতে চলেছেন তিনি। সন্তানসম্ভবা নুসরাত, গতকাল (শুক্রবার) সকাল থেকেই এমন গুঞ্জনে মুখরিত টলিটাউন। তবে এই বিষয়ে এখনো মুখে তালাচাবি এঁটে রেখেছেন ‘যশরত’ জুটি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, গত মাসেই নাকি এই সুখবর পেয়েছেন নুসরাত ও যশ। তাদের দুজনের ঘনিষ্ঠ মহল থেকেই এমন খবর মিলেছে। এই প্রসঙ্গে নুসরাতের স্বামী নিখিল জৈন জানান, এই বিষয়ে কিছুই জানেন না তিনি। বিগত কয়েক মাস ধরে নুসরাতের সঙ্গে কোনো সম্পর্কই নেই তার। কাজেই এই সন্তান তার নয়, একথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন নিখিল জৈন।

উল্লেখ্য, নুসরাত ও নিখিল আলাদা থাকলেও দুজনের আইনি বিচ্ছেদ এখনো হয়নি। আগে নিখিল জানিয়ে ছিলেন নির্বাচনের জন্য আটকে রয়েছে আইনি কাজকর্ম। গত বছর পুজার পর থেকেই নুসরাত ও নিখিলের সম্পর্কের গুঞ্জন শোনা যেতে থাকে। শুরুটা হয়েছিল সোশ্যাল মিডিয়ায় একে অপরের পোস্টে ইঙ্গিতপূর্ণ কমেন্ট দিয়ে। তারপরেই শোনা যায় পুজার ছুটিতে একসঙ্গে রাজস্থান ঘুরতে গিয়েছেন নুসরাত যশ। আজমের শরীফে একত্রে দুজনের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

প্রায়ই দুজনের পার্টি করা ও ঘুরতে যাওয়ার ছবি ভাইরাল হয় নেটপাড়ায়। এতদিন বিষয়টা সুকৌশলে এড়িয়ে গেলেও সম্প্রতি সম্পর্কটা একরকম স্বীকার করেই নিয়েছেন নুসরাত। এক ইংরেজি সংবাদমাধ্যমের সমীক্ষার প্রকাশিত ফলাফলে ‘মোস্ট ডিসায়ারেবল ওমেন ২০২০’তে তৃতীয় স্থানে রয়েছে নুসরাতের নাম। সেখানে ‘রিলেশনশিপ স্টেটাস’এ স্পষ্টতই লেখা রয়েছে ‘ডেটিং যশ দাশগুপ্ত’। আর্টিকেলটির স্ক্রিনশট নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেন নুসরাত। আর এতেই নেটজনতার বক্তব্য, যশের সঙ্গে সম্পর্কের বিষয়টা তাহলে স্বীকারই করে নিলেন নুসরাত। এবার দেখার বিষয়, এই গুঞ্জন সম্পর্কে কী বলেন যশরত জুটি।



 

Show all comments
  • প্রবাসী-একজন ৭ জুন, ২০২১, ৮:৩০ এএম says : 0
    উপরের সংবাদটি কি ব্যাভিচারের প্রমান বহন করে না? ব্যাভিচারের ক্ষেত্রে অভিনেতা-অভিনেত্রীদের কি ইসলামে বিশেষ ছাড় দেয়া হয়েছে? এ ধরণের সংবাদ কি মুসলিমদের বিশেষত যুবকদের মাঝে বিকৃত মানসিকতা সৃষ্টিতে কোনোই প্রভাব ফেলে না?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ