Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে ৮ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় আটক-১

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ৪:৩৭ পিএম

নাটোরে লালপুরে আইসক্রিম কিনতে বের হওয়া ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত সজিব (১৬) নামের এক প্রতিবন্ধী কিশোর কে আটক করেছে থানা পুলিশ। আটককৃত সজিব (১৬) উপজেলায় কদিমচিলান ইউনিয়নের দায়েরপাড়া গ্রামের মন্টু প্রামানিকের ছেলে এবং সে একজন প্রতিবন্ধী ।
শুক্রবার (৪ জুন) রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সজিব কে আটক করে। এর আগে ঐদিন বিকেলের দিকে উপজেলায় কদিমচিলান ইউনিয়নের দায়েরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে ।
পুলিশ জানান, শুক্রবার দুপুরে শিশুটি আইসক্রিম কিনতে বাড়ি থেক রাস্তায় বের হয়। আইসক্রিম কেনা শেষে বাসায় ফেরার পথে অভিযুক্ত প্রতিবন্ধী কিশোর সজীব (১৬) তাকে ফুসলিয়ে পাশের একটি ঝোপের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে গিয়ে বাবা-মাকে জানালে পরিবারের লোকজন শিশুকে প্রথমে বনপাড়ায় পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করে পরে নাটোর সদর হাসাপাতালে ভর্তি করে। খবর পেয়ে তৎক্ষণাৎ লালপুর থানা পুলিশ ঘটানাস্থর পরিদর্শন করে। রাতে এঘটনায় শিশুটির বাবা হাফিজুল ইসলাম বাদি হয়ে লালপুর থানায় মামলা দায়ের করলে থানার ওসি ফজলুর রহমানের নেতৃত্বে এসআই কৃষ্ণ মোহন সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দায়েরপাড়া গ্রাম থেকে অভিযুক্ত প্রতিবন্ধী কিশোর সজিব কে আটক করে।
লালপুর থানার ওসি ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,‘এঘটনা ভুক্তভুগির পিতা লালপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করলে রাতেই থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত কে আটক করে সকলে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। ভিকটিম ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসাপাতালে ভর্তি আছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ