Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ভারতীয় অভিনেতা গ্রেফতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ৪:৩৭ পিএম

করোনার দ্বিতীয় ঢেউয়ে কাবু সমগ্র ভারত। এর মধ্যে উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য। সম্প্রতি এক ১৬ বছরের নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল ৬ জনের বিরুদ্ধে। যেখানে যুক্ত রয়েছেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ অভিনেতা পার্ল ভি পুরি। জানা গিয়েছে ওই ৬ জনকে গ্রেফতার করেছেন মুম্বাই পুলিশ। ভাসাই থেকে এদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ভারতীয় দন্ডবিধির ৩৭৬ নং ধারায় ও পসকো আইন অনুসারে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এই বিষয়ে মুম্বাই পুলিশের ডিসিপি সঞ্জয় পাটিল জানান, ‘অভিনেতা পার্ল ভি পুরি বর্তমানে পুলিশ কাস্টেডিতে রয়েছে এবং তার বিরুদ্ধে পসকো আইন অনুসারে মামলা চালানো হচ্ছে।’

২০১৩ সালে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেতা পার্ল ভি পুরি। ‘নাগার্জুনা এক যোদ্ধা’, ‘বেপনহা পেয়ার’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকেও কাজ করেছেন তিনি। ‘নাগিন ৩’তে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। তবে সম্প্রতি তার এই খবরে হতবাক তার ভক্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন