Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ৫:০৬ পিএম

মাদারীপুরের শিবচর উপজেলার সন্যাসীরচর ইউনিয়নের পশ্চিম সন্যাসীরচর গ্রামে শনিবার দুপুরে ক্ষেতে কাজ করার সময় বজ্রপাতে ইব্রাহিম বেপারী (৪৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় তারই ভাই হুমায়ুন বেপারী (৬০) আহত হয়। নিহত ইব্রাহিম উপজেলার পশ্চিম সন্যাসীরচর গ্রামের মো. সলিল বেপারীর ছেলে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ইব্রাহিম বেপারী তার নিজ জমিতে বাদাম চাষ করে। কয়েকদিন ধরে ক্ষেত থেকে সেই বাদাম তুলে বাড়ির সামনে অন্য একটি ক্ষেতে শুকাতে দেন। দুপুরে ইব্রাহিম বেপারী ও তার ভাই হুমায়ুন বেপারী সেই বাদাম শুকাতে থাকেন। দুপুরের দিকে হঠাৎ বৃষ্টি শুরু হয়। এসময় হঠাৎ বজ্রপাত হলে তারা দুইজন আহত হন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় পাঁচ্চর রয়েল হাসপাতালে নেয়ার পথে ইব্রাহিম বেপারী মারা যান।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, দুপুরে সন্নাসীরচরে বজ্রপাতে একজন মারা গেছেন। তবে আহত একজন সুস্থ্য হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাত

১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ