Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

বঙ্গবন্ধুর বাংলায় দুর্নীতিবাজদের ঠাঁই নেই- এমপি মোকাব্বির খান

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ৬:৩৪ পিএম

সিলেট-২ আসনের সাংসদ মোকাব্বির খান বলেছেন, ওসমানীনগরে সিন্ডিকেটের স্বার্থ হাসিলে সরকারি কোটি কোটি টাকা নষ্ট হচ্ছে। অন্যদিকে লাভবান হচ্ছে সিন্ডিকেট। এই সিন্ডিকেটের জন্য উপজেলা মডেল মসজিদ মহাসড়কের পাশে না হয়ে গ্রামে করা হয়েছে। এতে ভূমি বাণিজ্য হয়েছে। সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠায় সে চক্র অনেকটা সক্রিয়। রাস্তা নেই এমন একটা জায়গা চিহ্নিত করা হয়েছে। অথচ, এলাকার মানুষের মতামত নিয়ে ৩টি স্থান চিহ্নিত করা হলেও সেগুলো তাদের পছন্দ হয়নি। এই সিন্ডিকেটের কারণে ওসমানীনগরের উন্নয়ন বাধাগ্রস্ত হচ্ছে। তারা কথায় কথা আমাকে অবাঞ্ছিত ঘোষণার হুমকি দিচ্ছে। কিন্তু তাদের যদি এলাকার জনগণ অবাঞ্ছিত ঘোষণা করে তবে তাদের কী পরিণত হবে তা ভেবে দেখার দরকার।

তিনি শনিবার (৭ জুন) দুপুরে সিলেটের ওসমানীনগর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে আয়োজিত ‘প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, জাতিরজনক বঙ্গবন্ধু আজীবন দুর্নীতির বিরুদ্ধে লড়াই করেছেন। মানুষের অধিকার নিয়ে কাজ করেছেন। আমি ব্যক্তিগত ভাবে তার আদর্শ লালন করি বলেই কোন অন্যায় সহ্য করতে পারি না। সিন্ডিকেটের সাথে হাত মেলাইনি বলেই আমায় দুর্নীতিগ্রস্ত বলা হচ্ছে। বঙ্গবন্ধুর বাংলায় দুর্নীতিবাজদের ঠাঁই নেই। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে মৃত্যুকে কবুল করবো তবু তাদের সাথে হাত মেলাবো না। প্রয়োজনে জনগণকে সাথে নিয়ে এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে।

উদ্বোধনী সভার সভাপতিত্ব করেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. রফিকুল ইসলাম। প্রাণী সম্পদ অফিসের কর্মকর্তা ডা. রাজু আহমদ ও বুরুঙ্গা ইউনিয়নের এলএসপি আব্দুস সালাম আজাদের পরিচালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, জেলা পরিষদ সদস্য সুষমা সুলতানা রুহি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গয়াস মিয়া, বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দাল মিয়া, তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমরান রব্বানী, দয়ামীর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ নুনু, প্রবাসী গোলাম কিবরিয়া, আওয়ামী লীগ নেতা মামুনুর রশীদ খলকু, স্বেচ্ছাসেবক লীগ নেতা চঞ্চল পাল, উপজেলা যুবলীগের স্বাস্থ বিষয়ক সম্পদক ডা: এনামুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ