Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

দিনাজপুরে ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু আক্রান্ত ২৩

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ৬:৩৬ পিএম

গতকাল সীমান্তবর্তী জেলা দিনাজপুরে করোনায় মৃত্যু ও আক্রান্ত বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় জেলায় ৩ জনের মৃত্যু ও ২৩ জন রোগীর মধ্যে করোনা শনাক্ত হয়েছে। পরিস্থিতি সামাল দিতে শহরের মোড়ে মাইকযোগে ভারতীয় ভেরিয়েন্ট শনাক্ত এবং করোনা’র সংক্রমণ বৃদ্ধি পাওয়ার কথা প্রচার করে সচেতন হওয়ার আহবান জানানো হচ্ছে জেলা প্রশাসকের পক্ষ থেকে। আজ জেলায় শনাক্তের হার ১৭.২৯%। গত দুদিন ছিল ২৫ % শতাংশ করে।

জেলা সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দছ জানান, গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১৩৩টি রিপোর্টের মধ্যে ২৩টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ১১০টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৪৩৯৪৮টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৪১১৬২টি।

অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্তে মোট মৃত্যুর সংখ্যা ১৩৪ জন। বর্তমানে ২৬৫ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি রয়েছেন ২৭ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর

২১ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ