Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

কলাপাড়ায় ধর্ষণের নিউজ করায় সাংবাদিককে হত্যার হুমকি

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ৬:৫৬ পিএম

তুই আমার বিরুদ্ধে নিউজ করছো, তোর হাত পা কাইটা ফালামু। উপরে আমার লোকজন আছে। পোলাপানে তোরে জাগাইয়া নিয়া যাইবে। তুই আমার এলাকায় ঢুকছো ক্যা। কেউ তোরে বাঁচাতে পারবেনা। আজ (৫জুন) শনিবার দুপুরে কলাপাড়া উপজেলা প্রাণীসম্পদ কার্যালয়ের সামনে থেকে সংবাদ সংগ্রহ শেষে ফেরার পথে মাইটিভির কলাপাড়া প্রতিনিধি সাইফুল ইসলাম রয়েলকে এমন হুমকি প্রদান করে রিয়াজ নামের এক যুবক। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে সাংবাদিক রয়েলের উপর চড়াও হয়। পরে দীপ্ত টেলিভিশনের পটুয়াখালী জেলা প্রতিনিধি সাংবাদিক ইমরান ও একাত্তর টিভির কলাপাড়া প্রতিনিধি মিলন রাজু পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় সাংবাদিক রয়েল কলাপাড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। এদিকে এ ঘটনার পরপর উদ্বেগ প্রকাশ করেছেন কলাপাড়া উপজেলায় কর্মরত সাংবাদিকরা।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, চুরি, ধর্ষণ ও মাদকসহ বেশ কয়েকটি মামলায় চোরা রিয়াজ একাধিকবার থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। এসব কর্মকান্ডে এলাকাবাসী রীতিমত অতিষ্ঠ হয়ে পড়েছে।

এ বিষয়ে সাংবাদিক রয়েল বলেন, রিয়াজকে ধর্ষণের মামলায় আটকের নিউজ করায় সে বেশ কয়েকদিন ধরে আমার সাথে অশুভ আচার আচরণ শুরু করে। আজ প্রানীসম্পদ কার্যালয়ের সামনে সংবাদ সংগ্রহ শেষে ফেরার পথে সে আমাকে অকথ্য ভাষায় গালাগাল করে ও প্রাণনাশের হুমকি দেয়।

কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি হুমায়ুন কবির বলেন, এ ঘটনা আসলেই উদ্বেগ জনক। আমরা সাংবাদিক মহল এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে সাংবাদিক রয়েলকে হুমকিদাতা রিয়াজের গ্রেফতারের দাবি জানাই।

কলাপাড়া থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই শওকত হোসেন জানান, রিয়াজের বিরুদ্ধে কলাপাড়া থানায় একাধিক মামলা রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ