Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা সীমান্তে পাচারকারীসহ তিনজন আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ১২:০১ এএম

সাতক্ষীরার কুশখালি সীমান্তে এক পাচারকারীসহ তিনজনকে আটক করেছে বিজিবি। গতকাল শনিবার সাতক্ষীরা ভারত থেকে চোরা পথে দেশে আসার সময় তাদের আটক করা হয়। পাচারকারীর কবল থেকে উদ্ধার হওয়া দুই নারী নারায়নগঞ্জ জেলার সাতগ্রাম গ্রামের তরুণী (২২) এবং শরীয়তপুর জেলার চর গাজীপুর গ্রামের তরুণী (২৬)। আটককৃতরা হলেনÑপাচারকারী হাসানুর রহমান (২৩)। সে কলারোয়ার সোনাবাড়িয়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে। এসময় পালিয়ে যায় কলারোয়ার ৬নং সোনাবাড়িয়া ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ড সদস্য মোছা. রোকসানা পারভীনের স্বামী পাচারকারী রসুল (৫৫) এবং সাতক্ষীরার কুশখালী ছয়ঘরিয়া গ্রামের সাত্তার মোল্লার ছেলে খায়রুল ইসলাম (৪০)। এদিকে, ৭ দিনে ২ জন পাচারকারীসহ ৩৩ জনকে আটক করলো বিজিবি।
বিজিবি সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট এর সংক্রমণ প্রতিরোধে সাতক্ষীরা সীমান্তে বিজিবির অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন, আটককৃতদের সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় এবং কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত কোয়ারেন্টাইন সেন্টারে প্রেরণ করা হয়েছে। কোয়ারেন্টাইন শেষে আটককৃত নাগরিকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ