Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফেসবুক লাইভে এসে আত্মহত্যা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ১২:০১ এএম

নগরীতে ফেসবুক ফ্রেন্ডকে লাইভ ভিডিও কলে রেখে মাহিন জামান (২০) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছে। শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে। মাহিন ওই এলাকার মো. জামান ফরাজীর ছেলে। সে খুলনা ম্যানগ্রোভ পলিটেকনিক কলেজের ছাত্র। জানা যায়, নগরীর জোড়াগেট সিএন্ডবি কলোনির ই-টাইপ বাসার নিচতলায় পরিবারের সদস্যদের সাথে থাকতেন মাহিন। প্রেম ঘটিত বিষয় নিয়ে গার্লফ্রেন্ড এর সাথে কলহের জেরে শুক্রবার দিবাগত রাত ১২ টা ৫ মিনিটে অপর এক ফেসবুক ফ্রেন্ড তানভীর এর সাথে ভিডিও কলে থাকা অবস্থায় আত্মহত্যা করেন। পরে আত্মীয় স্বজন উদ্ধার পূর্বক খুমেক হাসপাতালে নিলে ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।
সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক জানান, ছেলেটি ম্যানগ্রোভ পলিটেকনিক কলেজেরছাত্র। একটি মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি সে জানতে পারে ওই মেয়েটির অন্যত্র বিয়ের কথা চলছে। এটি জানতে পেরে ঘরের ফ্যানের সিলিং এর সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। তিনি সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেসবুক লাইভ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ