Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ১২:০১ এএম

দৈনিক ইনকিলাব পত্রিকার ৩৬ বছর পদার্পণ উপলক্ষে কুড়িগ্রামের চিলমারী ও সিরাজগঞ্জের তাড়াশে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-

চিলমারী(কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : দৈনিক ইনকিলাব পত্রিকার ৩৬ বছর পদার্পণ উপলক্ষে কুড়িগ্রামের চিলমারীতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় চিলমারী প্রেসক্লাব কার্যালয়ে কেক কেটে পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
এ সময় দৈনিক ইনকিলাবের চিলমারী উপজেলা সংবাদদাতা ফয়সাল হক এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন চিলমারী প্রেসক্লাবের সভাপতি গোলাম মাহবুব, সাধারণ সম্পাদক মামুন অর রশিদ, দৈনিক মানবজমিন প্রতিনিধি সাওরাত হোসেন সোহেল, দৈনিক খোলাকাগজের আব্দুল লতিফ মেহেদি প্রমূখ। তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের তাড়াশে দৈনিক ইনকিলাবের ৩৫ তম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার সন্ধায় ইনকিলাবের তাড়াশ উপজেলা সংবাদদাতা মো: শামিম হোসেনের আয়োজনে তাড়াশ মডেল প্রেসক্লাবে কেক কেটে ৩৫ তম বর্ষপূর্তি উদযাপন করা হয়। পরে মডেল প্রেসক্লাব হল রুমে সংগঠনের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, মডেল প্রেসক্লাবের উপদেষ্টা ও দৈনিক চলনবিল বার্তার প্রকাশক ও সম্পাদক প্রবীণ সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু, সহ-সভাপতি এম এ মাজিদ, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সহ- সাধারণ সম্পাদক ও ইনকিলাবের তাড়াশ উপজেলা সংবাদদাতা শামীম হোসেন, দপ্তর সম্পাদক রুমান হোসেন উজ্জল, প্রচার সম্পাদক সাব্বির মির্জা, কোষাধ্যক্ষ রোকসানা খাতুন, সদস্য মো. আরিফুল ইসলাম প্রমূখ। পরে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৈনিক ইনকিলাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ