Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মামুনুল হককে কারাগারে প্রেরণ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ১২:০১ এএম

নাশকতা, ধর্ষণসহ ছয় মামলায় রিমান্ড শেষে হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হককে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। ১৮ দিনের রিমান্ড শেষে গতকাল সকালে মামুনুলকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওছার আলমের আদালতে হাজির করে পুলিশ। আদালত শুনানি শেষে মামুনুল হককে কারাগারে পাঠানোর আদেশ দেন। হেফাজতে ইসলামের ডাকা হরতালে ঢাকা-চট্টগ্রাম মহাড়সড়কের সিদ্ধিরগঞ্জে সহিসংতার দুইটি মামলায় মামুনুল হককে ৬ দিনের রিমান্ডে নেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আরেক মামলায় ৩ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)।
এর আগে মামুনুল হকের বিরুদ্ধে তার কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণার করা ধর্ষণ মামলাসহ সোনারগাঁ দায়ের করা তিন মামলায় মামুনুলকে ৯ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। মোট ছয়টি মামলায় তিন দিন করে ১৮ দিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হয়। সব শেষ পিবিআই মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করে। পরে কঠোর নিরাপত্তায় তাকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামুনুল হক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ