Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

মীরসরাইয়ে বজ্রপাতে স্কুল ছাত্র নিহত

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ৩:০০ পিএম

মীরসরাইয়ে বজ্রপাতে সাজ্জাদ হোসেন(১৬) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এই সময় তাঁর বাবা মোশারফ হোসেন গুরুত্বর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার (৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ১৬নং সাহেরখালী ইউনিয়নের পূর্ব ডোমখালী এলাকায় এই ঘটনা ঘটে। সাজ্জাদ কমরআলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র।
স্থানীয় বাসিন্দা আরিফুল ইসলাম বলেন, পূর্ব ডোমখালী এলাকার জামাল ভূঁইয়া বাড়ির মোশারফ ও উনার ছেলে সাজ্জাদ বাড়ির অদুরে মাঠে কাজ করছিলেন। এসময় বজ্রপাতে সাজ্জাদ ঘটনাস্থলে মারা যান। বাবা মোশারফকে আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা আশংকাজনক।
সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খুব হৃদয়বিদারক ঘটনা। আজ রবিবার সকালে মাঠে কাজ করার সময় সাজ্জাদ বজ্রপাতে আক্রান্ত হয়ে মারা যান। তাঁর বাবা মোশারফের অবস্থাও ভালো নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ