Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

বরগুনার আমতলীতে পিকআপ ভ্যান উল্টে চালকের সহকারীর মৃত্যু

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ৪:২৭ পিএম

বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের মহিষকাটা নামক স্থানে যান্ত্রিক ত্রুটির কারণে মাছভর্তি একটি পিকআপ ভ্যানের চাপায় ঘটনাস্থলেই জাকির হোসেন (৩২) নামে চালকের এক সহযোগী নিহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ (রবিবার) ভোর ৬টার দিকে পার্শ্ববর্তী কলাপাড়ার রাকিবের মাছের আড়ৎ থেকে ড্রাম ভর্তি তেলাপিয়া ও পাঙ্গাশ মাছবোঝাই করে একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো- ম- ১৬৬২৭৫) পটুয়াখালী বাজারে যাচ্ছিল। পথিমধ্যে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের মহিষকাটা নামক স্থানে পৌঁছলে যান্ত্রিক ত্রুটির কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় পিকআপ ভ্যান চালকের সহযোগী জাকির হোসেন গাড়ি থেকে ছিটকে সড়কে পড়ে গাড়িরচাপায় ঘটনাস্থলেই নিহত হস।

সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে আমতলী থানায় নিয়ে আসে। স্বজনদের কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আমতলী থানার পরিদর্শক (ওসি) মো. শাহআলম হাওলাদার বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে মাছভর্তি একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে জাকির হোসেন নামে একজন চালকের সহযোগী নিহত হয়েছে। পরিবারের আপত্তির কারণে লাশের ময়নাতদন্ত ছাড়া তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন