Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

বিরলে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ৫:৪০ পিএম

দিনাজপুরের বিরলে ট্রাক চাপায় অটো রিকশা ও মোটর সাইকেলের ০২ আরোহী নিহত হয়েছে। এঘটনায় গুরুত্বও আহত হয়েছে আরোও ৪ জন। নিহতদের মধ্যে পরিচয়ে জানা গেছে, একজন বিরল সদর ইউপি'র বুনিয়াদ পুর গ্রামের মৃত খেজাল উদ্দীনের ছেলে আব্দুল খালেক (৫০) ও রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার লালদিঘী ইউপি’র আরাজী দিলালপুর গ্রামের মৃতঃ তমির উদ্দীনের পুত্র আজিজুল ইসলাম (৬৪)। তাঁরা দু’জনেই আটো রিকশার যাত্রী ছিলেন। আহতরা হলেন, উপজেলার ভান্ডারা ইউপি'র পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের আফতাব উদ্দীনের পুত্র অটো রিকশা চালক মোজাহার আলী (৩২), বিজোড়া ইউপি'ও ভবানীপুর গ্রামের রহমান মন্ডল এর পুত্র রবিউল ইসলাম(৩৭), ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার কাচলাপাড়া গ্রামেরমৃত ওয়ারেস আলীর পুত্র মটর সাইকেল চালক উমর আলী (৫৫) ও তারই স্ত্রী মটর সাইকেল আরোহী দিলেসা বানু (৪৫)। আহতদের মধ্যে আটো রিকশা চালক মোজাহার আলী ও আরোহী দিলেসা বানুর অবস্থা আশংকা জনক।
বিরল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আজাহারুল ইসলাম জানান, রবিবার দুপুরে বিরল- বিরল (স্থলবন্দর) সড়কের বিরল পৌরশহরের মেসার্স সুবাইতা ফিলিং স্টেশন এর সম্মূখে বিরলমূখী মোটর সাইকেল ও অটোরিকশাকে বিপরীতমুখী থেকে আসা একটি ট্রাক চাপা দিলে এ দূর্ঘটনা ঘটে। আমরা খবর পাওয়ার সাথে সাথে নিহত ও আহতদের উদ্ধার করে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। এরিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট করছিল। বিরল থানার অফিসার ইনচার্জ ফখরুল আলম জানান, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক, দূর্ঘটনা কবলিত অটো রিকশা এবং মটর সাইকেলটি আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ