Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবাধ্য হওয়ায় পাট ক্ষেতে নিয়ে হাতুরি দিয়ে স্ত্রীকে হত্যা করলেন স্বামী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ৫:৫৩ পিএম

রাজশাহীর গোদাগারি উপজেলার তালধারি গ্রামের মোসলেম উদ্দিনের মেয়ে রাখি খাতুনের সাথে তানোর উপজেলার চান্দুরিয়া গ্রামের ফজলুর রহমানের ছেলে মিলন ইকবালের বিয়ে হয়। স্ত্রী রাখি খাতুন (২৬) অবাধ্য হওয়ায় স্বামী মিলন ইকবাল তাকে হাতুরি দিয়ে পিটিয়ে হত্যা করেন। হত্যার পর স্ত্রীর লাশ একটি পাট ক্ষেতে রেখে পালিয়ে যান মিলন ইকবাল। পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন অভিযুক্ত মিলন ইকবাল।

রবিবার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে পুলিশ এই তথ্য নিশ্চিত করেছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, মিলন ইকবাল পেশায় পোশাক শ্রমিক। সেই সুবাদে স্বামী-স্ত্রী ঢাকায় একটি ভাড়া বাড়িতে থাকতেন। কিন্তু অবাধ্য স্ত্রী রাখি খাতুনকে কোনভাবেই নিয়ন্ত্রণ করতে পারছিলেন না স্বামী মিলন ইকবাল। স্ত্রী রাখি কারণে অকারণে টাকা ব্যায় করতেন। এনিয়ে তাদের মধ্যে টানাপোড়েন চলছিল। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী মিলন ইকবাল পূর্বপরিকল্পনা অনুযায়ী পাট খেতে নিয়ে রাখি খাতুনকে হাতুরি দিয়ে পিটিয়ে হত্যা করেন।

সিংড়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. জামিল আক্তার জানান, নিহত রাখি খাতুন মিলন ইকবালের দ্বিতীয় স্ত্রী। সন্তান জন্ম দিতে না পারায় প্রথম স্ত্রী তালাক দিয়ে রাখি খাতুনকে বিয়ে করেছিলেন। কিন্তু রাখি খাতুনও দীর্ঘদিন সংসার করে সন্তান জন্ম দিতে পারেননি। পরে মিলন ইকবাল গোদাগাড়ির পাকুড়িয়া গ্রামে তৃতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকেই দ্বিতীয় স্ত্রী রাখি বে-হিসাবি হয়ে পড়েন।

তিনি আরও বলেন, রাখি খাতুনের বিলাসিতার কারণে তৃতীয় স্ত্রীকে ঠিকঠাক ভরণপোষন দিতে পারতেন না মিলন ইকবাল। এক পর্যায়ে ক্ষোভ থেকে ৩১ মে গুরুদাসপুরের কাছিকাটা মাঠের একটি পাট খেতে নিয়ে স্ত্রী রাখিকে হাতুরি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করেন। প্রসঙ্গত, পাট খেতে স্ত্রীর লাশ ফেলে পালিয়ে যান স্বামী মিলন ইকবাল। পরে ১জুন মঙ্গলবার বিকালে ঘটনাটি জানাজানি হয়। এঘটনায় রাখির নিহত রাখির ভাই মোরসালিন রাখির প্রথম স্বামী ইছারুল ও বর্তমান স্বামী মিলন ইকবালকে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ ৫ জুন শনিবার তৃতীয় স্ত্রীর বাপের বাড়ি গোদাগাড়ির পাকড়ি গ্রাম থেকে মিলন ইকবালকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ