Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

‘আল কোরআন হচ্ছে মুমিনের জন্য শেফা’

স্টাফ রিপোর্টার, নরসিংদী : | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১২:০৬ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল বারী ফয়েজী বলেছেন, আল কোরআন হচ্ছে মোমিনের জন্য শেফা। আল কোরআন যত বেশি তিলাওয়াত হবে মানব জাতির ওপর তত রহমত বরকত আসবে। যত বেশি আল কোরআন তিলাওয়াত হবে তত বেশি মানব জাতি আরোগ্য লাভ করবে। আলেম ওলামাগণ ও মাদরাসার ছাত্ররা অনেক বেশি কোরআন তিলাওয়াত করেন। কাজেই আলেম ওলামাদের গ্রেফতার করেও দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে করোনা মহামারী থেকে আরোগ্য লাভ করবো না।

তিনি গত বৃহস্পতিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখা আয়োজিত সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলা ও আলেমদের মুক্তির দাবিতে নরসিংদী প্রেসক্লাবের সামনে মানববন্ধনে সভাপতির বক্তৃতায় এ কথা বলেন। মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তৃতা করেন এ সংগঠনের সেক্রেটারি মুফতি কাউছার আহমেদ, মাস্টার বজলুর রহমান, ডা. ইদ্রিছ আলী, মাওলানা আরিফ বিন মেহের উদ্দিন, যুবনেতা রাকিবুল হাসান, মাওলানা আশরাফ আলী, শ্রমিক নেতা মাসুদুর রহমান, ছাত্র নেতা জিএম মোবারক হোসেন ও শেখ সাদী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ