Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

আশুলিয়ায় চাঁদা না দেয়ায় ঠিকাদারকে গুলি করলেন আওয়ামী লীগ নেতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ৮:৫০ পিএম

সাভারের বিরুলিয়ায় গুলির ঘটনার পরদিন এবার আশুলিয়ার চাঁদা না দেওয়ায় এক ঠিকাদারকে উদ্দেশ্য করে গুলি করেছে স্থানীয় আওয়ামী লীগ নেতা। এ ঘটনায় অলি নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। রবিবার (৬ জুন) বেলা ১২ টার দিকে আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে দুপুর ২টার দিকে ঘটনাস্থলে এসে একজনকে আটক করে পুলিশ। আটক অলি মানিকগঞ্জের আব্দুর সাত্তারের ছেলে।

সেই অভিযুক্ত আওয়ামী লীগ নেতা শাহিন পালোয়ানের দোকানের ম্যানেজার। অভিযুক্ত শাহিন পালোয়ান আশুলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক। সে আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা। স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, কাঠগড়ার পশ্চিম পাড়া এলকায় সকাল থেকে একটি সড়কে শ্রমিকদের নিয়ে পানি নিষ্কাশনের কাজ করছিলেন ঠিকাদার বেলাল। বেলা ১২টার দিকে শাহিন পালোয়ান, অলিসহ আরও কয়েকজন সেই সড়কে গিয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবি করে। ঠিকদার চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে শাহিন তার কোমর থেকে বিদেশি পিস্তল বের করে এবং ঠিকাদারকে উদ্দেশ্য করে দুই রাউন্ড গুলি করে।

ঠিকাদার বেলাল অল্পের জন্য বেঁচে যায়। পরে স্থানীয়রা জড়ো হলে শাহিন পালিয়ে যায়। কিন্তু অলিকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা। এ বিষয়ে ভুক্তোভোগী ফিরোজা এন্টার প্রাইজের ঠিকাদার বেলাল বলেন, আমি কাজ করছিলাম। এসময় তারা আসে ও কাজ বন্ধ করতে বলে। আমি কাজ বন্ধ না করলে শাহিন তার কোমর থেকে পিস্তল বের করে আমাকে উদ্দেশ্য করে গুলি ছুড়ে। আল্লাহর রহমতে আমি বেচেঁ যাই।



 

Show all comments
  • আওয়ামী চাঁদা বাজির কবলে দেশ। ৬ জুন, ২০২১, ১০:৪০ পিএম says : 0
    আওয়ামী চাঁদা বাজির কবলে দেশ ।
    Total Reply(0) Reply
  • প্রবাসী-একজন ৬ জুন, ২০২১, ১০:০৫ পিএম says : 0
    শাবাশ পলাতক পালোয়ান; কুচ পরওয়া নেই; তুমি ছাড়া পেয়ে যাবে; দেশটা তো তোমার মতো নেতাদের।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত

২২ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন