Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাকিমপুরে জিম্মি করে চুরি

হিলি বন্দর সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১২:০৪ এএম

হিলিতে ধারালো অস্ত্রের মুখে গৃহবধূ ও ৬ বছরের ছেলেকে জিম্মি করে নগদ টাকা, সোনা চুরি করে নিয়েছে দুর্বৃত্তরা। এসময় ওই গৃহবধূ চিৎকার করলে টচলাইট দিয়ে মাথায় আঘাত করে পালিয়ে যায় চোরেরা। তার চিৎকারে স্থানীয়রা আহত ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। এ বিষয়ে হাকিমপুর থানায় মামলা হয়েছে। গতকাল রোববার সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করছেন হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ। মামলা সূত্রে জানা যায়, গত বুধবার দিবাগত গভীর রাতে হিলির দক্ষিণ বাসুদেবপুরের (ক্যাম্পপট্টি) রমজান আলীর বাড়িতে প্রাচীর টপকে একই এলাকার বাসিন্দা, হান্নান ও তার ছেলে সোহেল রানাসহ ৫ থেকে ৬ অজ্ঞাতনামা চুরি করতে আসে। সেদিন রাতে রমজান আলী বাড়িতে না থাকায় তার স্ত্রী রাত সাড়ে ১১টায় সময় ছেলে আর মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়েন। পরে হান্নান তার দলবল নিয়ে চুরি করতে প্রাচীর টপকে বাড়িতে প্রবেশ করে। তার স্ত্রী ছেলে-মেয়েরা টের পেলে ১নং আসামি তার ৬ বছরের ছেলের গলায় ছুরি ধরে টাকা ও সোনা চায়। পরে টাকা ও সোনা নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় পলি খাতুন বাঁধা প্রদান করলে হান্নানের হাতে থাকা একটি টচলাইট দিয়ে তার মাথায় আঘাত করে। সে আঘাতপ্রাপ্ত হয়ে চিৎকার করতে থাকে। পরে স্থানীয়রা পালি খাতুনকে উদ্ধার করে হাকিমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

পরের দিন গত শুক্রবার পলি খাতুন বাদী হয়ে হান্নান ও তার ছেলেসহ অজ্ঞাত ৬ জনের বিরুদ্ধে মামলা করেন।
হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, হান্নান ও তার ছেলেসহ ৫/৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আসামিদের গ্রেফতারে করে আদালতে প্রেরণ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিম্মি করে চুরি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ