Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় দলে ফেরার ইঙ্গিত আমিরের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১২:০৩ এএম

মাত্র ২৮ বছর বয়সেই পাকিস্তান জাতীয় ক্রিকেট দল থেকে অবসর নিয়ে ক্রিকেট বিশ্বকে রীতিমতো হতবাক করে দিয়েছিলেন দলীয় পেসার মোহাম্মদ আমির। অবশেষে অবসর ভেঙ্গে তিনি ফের জাতীয় দলে ফিরছেন বলে বলে জানালেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খান।

মূলত মিসবাহ-উল-হক এবং ওয়াকার ইউনিসের সঙ্গে মনোমালিন্য হওয়ার কারণেই রেগে-অভিমানে অবসরের সিদ্ধান্ত নেন আমির। আবারো জাতীয় দলে ফিরতে তার সঙ্গে যোগাযোগ করেছে পিসিবি। কেননা এখনো ফুরিয়ে যাননি এই বাঁ-হাতি পেসার।

এ বিষয়ে ওয়াসিম খান বলেন, ‘আমির এখনও পাকিস্তান দলের একজন খুবই গুরুত্বপূর্ণ সদস্য। আমরা তার ও কোচদের (মিসবাহ উল হক ও ওয়াকার ইউনিস) মধ্যে সমস্যার সমাধান করারই চেষ্টা করব। তবে আমি ওকে এটাও জানাই যে দলের সিনিয়র ক্রিকেটার হিসাবে ও যে পথ বেছে নিয়েছে, একদমই সঠিক নয়।’

উল্লেখ্য, জাতীয় দলের জার্সিগায়ে অভিষেক হওয়ার পর ৩৬টি টেস্ট ম্যাচ খেলে ১১৭টি উইকেট নিয়েছেন ২৮ বছর বয়সী এই পেসার। এছাড়া ওয়ানডেতে ৬১ ম্যাচে ৮১টি এবং ৫০ ম্যাচে ৫৯টি উইকেট নিতে সক্ষম হয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন