Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

মতলবে মামির সাথে অভিমান করে দশম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

মতলব(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ১০:১৪ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণে মামির সাথে অভিমান করে দশম শ্রেণীর ছাত্রী শিলা আক্তার আত্মহত্যা করেছে রবিবার (৬ জুন) সন্ধ্যায় মতলব পৌর সভার বারোঠালিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বরদিয়া কাজী সুলতান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী শিলা আক্তার তার নানার বাড়ীত থেকে পড়ালেখা করতো। ঘটনার দিন সন্ধ্যায় পড়ার টেবিল নিয়ে মামী নুরুন নাহারের সাথে তর্ক বিতর্ক হয়। সেই তর্কের জের ধরেই অভিমান করে রান্না ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচয়ে আত্মহত্যা করে সে। এদিকে রান্নাঘরে শিলার ঝুলন্ত মরদেহ দেখে তার নানি জাহানারা বেগম ডাকচিৎকার দিলে আশপাশের লোকজন এসে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

শিলার নানী জাহানারা বেগম বলেন, তার দাদার বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার বড় কুড়ি গ্রামে, বাবার নাম আমির হোসেন। মেয়ের সাথে (নিজের মেয়ে) ছাড়াছাড়ি হয়ে যাবার পর শিলা তার কাছেই থাকত।

জাহানারা বেগম আরো বলেন, ঘটনার দিন তার প্রবাসী ছেলে রিপন প্রধানের স্ত্রী নুরুন্নাহার ঘরের আসবাবপত্র নাড়াচাড়া করেন। এতে শিলার পড়ার টেবিল সরিয়ে নেওয়া হয়। আর পড়ার টেবিল সরিয়ে নেওয়ার কারণে সারাদিন শিলা কোন কিছু খাইনি। তাই বলে সে সন্ধায় এমন কাজটি করবে তা তিনি ভাবতে পারছেন না।
এদিকে দশম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যার বিষয়টি থানা পুলিশ অবহিত হলে থানার এসআই রুহুল আমিন হাসপাতালে এসে সুরতহাল প্রতিবেদন করেন এবং ময়নাতদন্তের জন্য চাঁদপুরে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান তিনি।



 

Show all comments
  • প্রবাসী-একজন ৬ জুন, ২০২১, ১০:৪৮ পিএম says : 0
    আত্মহত্যা যে "কবীরা গুনাহ" এটা মনে হয় বাংলাদেশের মুসলিমদের বিশেষত: তরুণদের অনেকেই,জানেনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৪ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন