Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটক লিখছেন মাইলি-লিয়াম

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

একেবারে কিশোর বয়সে লিয়াম হেমসওয়ার্থের প্রেমে পড়েছিলেন গায়িকা-অভিনেত্রী মাইলি সাইরাস। সেই সময় তারা বারবার আলোচনায় ছিলেন। আবার ছয় বছর প্রেম করার পর তাদের ছাড়াছাড়িতেই সংবাদ শিরোনাম হয়েছে। অপেক্ষাকৃত কম আলোচনার মধ্যে তাদের পুনর্মিলন হয়েছে। এই সম্পর্ক স্থায়ী হবে কী হবে না তা কেউই নিশ্চিত করে বলতে পারে না। তবে তারা দুজন মিলে একটি অন্তত সৃষ্টিশীল স্মৃতি রেখে যাবেন। জানা গেছে, ২৩ বছর বয়সী গায়িকা আর ২৬ বছর বয়সী অভিনেতাটি যৌথভাবে একটি নাটক লেখার সিদ্ধান্ত নিয়েছেন।
এক সূত্র বলেছে, “সাইরাস আর হেমসওয়ার্থ মিলে একটি নাটকের স্ক্রিপ্ট লিখছেন। এটি একটি ড্রামা ধরনের প্রেমকাহিনী।”
এই সূত্র এই দুজনের সম্ভাব্য বিয়ে নিয়েও মন্তব্য করেছে।
“মাইলি বিয়ের সব তথ্য গোপন রাখার সিদ্ধান্ত নিয়েছেন। অল্প কয়েকজন মানুষ এই বিয়ের পরিকল্পনার সঙ্গে সংশ্লিষ্ট আর তার সব ঘনিষ্ঠ বন্ধু বিষয়টি গোপন রাখার জন্য শপথ করেছে,” সূত্র বলেছে।
২০০৮ সালে ‘দ্য লাস্ট সং’ চলচ্চিত্রের শুটিংয়ের সময় লিয়াম হেমসওয়ার্থ এবং মাইলি সাইরাসের পরিচয় হয়। তাদের সম্পর্ক ২০১৩ পর্যন্ত স্থায়ী হয় এবং এই বছরের প্রথম দিকে তারা সন্ধি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটক লিখছেন মাইলি-লিয়াম

২১ সেপ্টেম্বর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ