Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মোবাইল ফোন কিনে না দেওয়ায় এ্সএসসি পরীক্ষার্থী বিষ পানে আত্নহত্যা !

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ২:১৩ পিএম

বিরামপুর উপজেলার পলি প্রায়োগপুর ইউনিয়ানের চন্ডীপুর গ্রামের রশিমন টুডু এর কন্যা কল্পনা টুডু(১৭) এস এস সি পরীক্ষার্থী মোবাইল ফোন কিনে না দেওয়ায় অভিমানে অভিমান নিজ বাড়ির সোবার ঘরে বিষ পানে আত্ন হত্য করে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গ প্রেরন করে। বিরামপুর থানায় ইউডি মামলা হয়েছে। মামলা নং ৯ তাং ৭/৬/২০২১ইং।
স্থানীয় ইউনিয়ান চেয়ারম্যান রহমত আলী জানান, গত রবিবার রাত ১০ টার সময় এসএসসি পরিক্ষার্থী কল্পনা টুডু পরীক্ষার আগে দরিদ্র পিতা মাতার কাছে টাস মোবাই ফোন কিনে দেবার বায়না ধরে । গরীর পিতামাতা মেয়েকে জানিয়ে দেয়, টাস মোবাইফোন কিনে দেবার সমাথ্য তাদের নেই। এই অভিমান ঐ দিন রাতেই নিজ শোবার ঘরের দরজা জানালা বন্ধ করে একাকী থাকার সময় সে বিষ পান করে। আজ সমবার সকালে মা মেয়েকে ঘুম থেকে ডাকতে গেলে দেখতে পায় ঘরের দরজা বন্ধ। অনেক ডাকা ডাকির পর উত্তর না দেবার কারনে পরিবারের সদস্যরা দরজা ভেংগে দেখে তাদের মেয়ে বিষ পান করে নাক-মুখ দিয়ে লালা পড়ছে।পরিবারের সদস্যরা ভ্যান যোগে বিরামপুর হাসপাতলে আনলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।পরে হাসপাতাল কর্তৃপক্ষ বিরামপুর থানাকে জানালে, বিরামপুর থানা পুলিশ ছাত্রীর লাশটি উদ্ধার করে দিনাজপুর এম রহিম মেটিকেল সুরাত হাল এর জন্য মর্গ প্রেরন করেন বলে ওসি (তদন্ত) মতিয়ার রহমান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ