Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

রাজশাহী বিভাগে একদিনে করোনা শনাক্ত ৬০৭

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৩:০৭ পিএম

রাজশাহী বিভাগে একদিনে ৬০৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। রোববার বিভাগের আট জেলায় তাঁরা শনাক্ত হন। সোমবার রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, বিভাগের মধ্যে সর্বোচ্চ ২০৭ জন রোগী শনাক্ত হয়েছেন রাজশাহীতে। এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ৭৫ জন, নওগাঁয় ১১৯ জন, নাটোরে ৩৫ জন, জয়পুরহাটে ৬১ জন, বগুড়ায় ১৬ জন, সিরাজগঞ্জে ১৫ জন এবং পাবনায় ১৬ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

বিভাগের আট জেলায় এ পর্যন্ত ৫৯৭ জনের মৃত্যু হলো। এ পর্যন্ত সর্বোচ্চ ৩১৮ জন মারা গেছেন বগুড়ায়। দ্বিতীয় সর্বোচ্চ ৯৩ জন মারা গেছেন রাজশাহীতে। এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ৫৬ জন, নওগাঁয় ৪৫ জন, নাটোরে ২৭ জন, জয়পুরহাটে ১২ জন, সিরাজগঞ্জে ২৪ জন এবং পাবনায় ২২ জনের মৃত্যু হয়েছে।
বিভাগে এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৮ হাজার ৪৩১ জন। রোববার বিভাগের ১০৩ জন করোনা রোগী সুস্থও হয়েছেন। এ পর্যš মোটÍ সুস্থ হয়েছেন ৩২ হাজার ৩৮৫ জন। রাজশাহী বিভাগে এ পর্যন্ত হাসপাতালে ভর্তি হয়েছেন চার হাজার ৫৫ জন কোভিড-১৯ রোগী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন