Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার বালিয়াশিশায় প্রতিবন্ধী হৃদয়কে হত্যার অভিযোগ

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৩:২৫ পিএম

 

কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন পোড়াদহ ইউনিয়নের বালিয়াশিশা গ্রামের মোঃ সাইফুল ইসলাম ছয়ফরের বড় ছেলে শারিরীক প্রতিবন্ধী হৃদয়কে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

জানা যায়, যে হৃদয়ের একটি পোষা গরু বালিয়াশিশা মাঠপাড়ার ওমর আলীর মরিচ ক্ষেতে লাগলে। ওমর আলীর স্ত্রী মোছাঃ চম্পা খাতুন ও তাহার দুই ছেলে আশা ও হাসান মিলে গরুটিকে তাদের নিজ বাড়ীতে মাঠপাড়ায় নিয়ে বেধে রাখে হৃদয় খোজাখুজির পর ওমর আলীর বাড়ীতে গেলে । চম্পা খাতুন ও তাহার দুই ছেলে আশা ও হাসান হৃদয়কে হত্যা করে বালিয়াশিশা মাঠপাড়ার রেললাইনের পাশে একটি খাদে পানির মধ্যে ফেলে রাখে ।
শারিরীক প্রতিবন্ধী হৃদয় বাড়ীতে না ফেরায় তার পরিবারের লোকজন খোজাখুজির একপর্যায়ে রাত ১১ টায় রেল লাইনের পাশে হৃদয়ের ব্যবহৃত গামচা দেখতে পেয়ে পাশের খাদে খোজ করলে তার মরা দেহ দেখতে পা্য়। মিরপুর থানায় খবর দিলে পুলিশ এসে হৃদয়ের লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ