Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

রানি মুখার্জির সঙ্গে বলিউডে আগমন অনির্বাণের!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৪:৫৩ পিএম

বলিউড পাড়ি দিচ্ছেন টলিউডের অনির্বাণ ভট্টাচার্য। আরেক জনপ্রিয় বাঙালি ললনার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। রানি মুখার্জির আগামী ছবি ‘মিসেস চ‍্যাটার্জি ভার্সেস নরওয়ে’তে অভিনয় করতে দেখা যাবে অনির্বাণকে। এমনি গুঞ্জনে এখন মুখরিত টলিপাড়া। তবে গুঞ্জন তুঙ্গে উঠলেও বিষয়টি নিয়ে একেবারে স্পিকটি নট অনির্বাণ। এই বিষয়ে এখনি কিছু বলতে পারবেন না জানিয়ে দিয়েছেন তিনি।

নিজের ৪৩ তম জন্মদিনের দিনই এই ছবির ঘোষণা করেছিলেন রানি। পার্শ্ব চরিত্রে বেশি অভিনয় করেন বলে যে একটা ‘স্ট‍্যাম্প’ তার গায়ে সেঁটে দেওয়া হয়েছে তা ঝেড়ে ফেলবেন তিনি আগামী ছবিতে। একা একজন মহিলা গোটা একটা দেশের বিরুদ্ধে কী ভাবে লড়াই করে সেই কাহিনীই উঠে আসবে এই ছবিতে। পাশাপাশি এই ছবির মাধ্যমেই অভিনয় জীবনে ২৫ বছর পূর্ণ হবে রানির। সব মিলিয়ে ছবিটি তার কাছে খুবই গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেন অভিনেত্রী।

রানির এই আগামী ছবির পরিচালক অসীমা ছিব্বর। যুগ্ম ভাবে প্রযোজনা করছে জি স্টুডিও ও এনমে এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড। জানা গিয়েছে, ছবির বেশিরভাগ অংশের শুটিংই হবে বিদেশে। তবে ছবির অন্যান্য কলাকুশলীদের ব্যাপারে কিছুই জানা যায়নি।

বলা বাহুল্য, এই খবরে উচ্ছ্বসিত অনির্বাণ ভক্তরা। ২০১৫ তে টেলিফিল্ম ‘কাদের কুলের বউ’ দিয়ে সিনেমা জগতে পা রাখেন অনির্বাণ। তার আগে অবশ্য থিয়েটার করতেন তিনি। শ্বাশ্বত চট্টোপাধ্যায়ের টক শো ‘অপুর সংসার’এও দেখা গিয়েছে তাকে। অরিন্দম শীলের ‘ঈগলের চোখ’ বড়পর্দায় অনির্বাণের প্রথম ছবি। তারপর একে একে ধনঞ্জয়, উমা, গুমনামী, ভিঞ্চি দা, শাহজাহান রিজেন্সি, দ্বিতীয় পুরুষ, ড্রাকুলা স‍্যার এর মতো ছবি উপহার দিয়েছেন তিনি ভক্তদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১২ সেপ্টেম্বর, ২০২০
২৮ ফেব্রুয়ারি, ২০২০
৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ