Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আয়নাবাজিতে হাবিবের গান

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : এই সময়ের জনপ্রিয় সুরকার ও কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ তার শ্রোতাদের মন ছুঁয়ে দেয়ার জন্য বিশেষভাবে পরিচিত। হাবিবের নতুন গান “ধীরে ধীরে যাও না সময়” গানটি মুক্তি পেল বহু প্রতিক্ষিত চলচিত্র “আয়নাবাজিতে”। গানটি লিখেছেন অনম বিশ্বাস এবং গান ও সুর করেছেন হাবিব। ‘ধীরে ধীরে যাও না সময়’ গানটি হচ্ছে আশা এবং হতাশার গান এবং অনেক আবেগ ও চিন্তা চেতনায় ছায়া। কিভাবে আমরা আমাদের জীবনে ক্ষণিকের জন্য হলেও সুখী হতে চাই এবং শত দুঃখ বেদনার মাঝেও আমরা সেই আনন্দকে নিজের মধ্যে ধরে রাখতে চাই এই গানটি তারই একটি বহিঃপ্রকাশ।
আয়নাবাজির পরিচালক আমিতাভ রেজা চৌধুরি ‘ধীরে ধীরে যাও না সময়’ গানটির ব্যাপারে বলেন আমি সিনেমা বানাব আর তাতে হাবিবের একটা গান থাকবে না এটা হতেই পারে না। প্রথম থেকেই হাবিব সবসময় আমার বিজ্ঞাপনে সহযোগী ছিল। আমার আর হাবিবের ভাতৃত্ব আর বন্ধুত্ব থেকেই এই গানের শুরু। গানটি ইতিমধ্যেই শ্রোতাদের মাঝে ভাল সাড়া পাওয়া শুরু করেছে। আমরা আশা করছি শ্রোতাদের মাঝে গানটি খুবই ভালো গ্রহণযোগ্যতা পাবে”। এই গানটি রবির গ্রাহকেরা গুনগুন হিসেবে সেট করতে চাইলে ‘এবং ৫৩৬৪৪২১’ লিখে এসএমএস করুন ৮৪৬৬ নম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আয়নাবাজিতে হাবিবের গান

২১ সেপ্টেম্বর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ