Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ১ম বর্ষে ভর্তি কার্যক্রম স্থগিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৬:২৪ পিএম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ও স্নাতক (সম্মান) প্রফেশনাল কোর্সের অনলাইন ভর্তি কার্যক্রম স্থগিত করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই কার্যক্রম স্থগিত থাকবে বলে সোমবার (০৭ জুন) বিশ্ববিদ্যালয়টির ১ম বর্ষ ভর্তি কমিটির সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

এতে বলা হয়েছে, ‘কোভিড-১৯ মহামারির বর্তমান পরিস্থিতি বিবেচনায় এনে পূর্ব ঘোষিত ৮ জুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ও ২৩ জুন ১ম বর্ষ স্নাতক (সম্মান) প্রফেশনাল শ্রেণির অনলাইন ভর্তি কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত করার সিদ্ধান্ত গৃহীত হয়। ভর্তি সম্পর্কিত সকল কার্যক্রম ও নির্দেশনা পরবর্তীতে বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।



 

Show all comments
  • Masud Rana ৮ জুন, ২০২১, ১২:৪১ এএম says : 0
    শিক্ষা মন্ত্রণালয় কে ভূতে ধরেছে।
    Total Reply(0) Reply
  • কাজি ব্রায়ান্ট সোলোমন ৮ জুন, ২০২১, ৮:০৯ পিএম says : 0
    আসলে প্রশাসনের কর্মকর্তাদের চেয়ে আমরা বেশি বুঝি না। তারা যে সিদ্ধান্ত নিচ্ছে তা আমাদের মঙ্গালের জন্যই নিচ্ছে। শিক্ষকেদের প্রতি শ্রদ্ধা ও আনুগত্য আমার সবসময় থাকবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় বিশ্ববিদ্যালয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ