Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

কুমিল্লায় মোবাইল ফোন কেনার টাকা না পেয়ে তরুণের আত্মহত্যা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৬:৩৪ পিএম

তুচ্ছ বিষয়গুলো রাগ-অভিমানের জায়গায় স্থান দিয়ে আত্মহত্যার পথ বেছে নেয়ার প্রবণতা বেড়েই চলছে। সমাজবিদদের মতে, সামাজিক অস্থিরতা, পারিবারিক বন্ধনের চরম দুর্বলতা, ধর্মীয় অনুশাসনের বাইরে চলে যাওয়ায় আত্মহত্যা করছে নানা বয়সী মানুষ।

কুমিল্লার লাকসামে মোবাইল ফোন কেনার টাকা না পেয়ে উনিশ বছর বয়সী এক তরুণ তার মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত যুবকের নাম জয় চন্দ্র দাস। সে লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের শ্রীয়াং গ্রামের মৃত অধীর চন্দ্রের ছেলে।

সোমবার (৭ জুন) সকালে লাকসাম থানা পুলিশ মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠায়। লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন ভূঁইয়া গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

ওসি জানান, রবিবার (৬জুন) জয় তার মায়ের কাছে মোবাইল ফোন কেনার জন্য টাকা দাবি করেন। মা টাকা দিতে অস্বীকৃতি জানান। টাকা না পেয়ে রাতে বাড়ির পাশে পুকুর পাড়ে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। খবর পেয়ে সোমবার সকাল ১০টার দিয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য দুপুর ১২টার দিকে মৃতদেহ কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় লাকসাম থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৬ জুলাই, ২০২১
২৪ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ