Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মঠবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাতি ৭/৮ লাখ টাকার মালামাল লুট

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৬:৪২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা ইউনিয়নের ফুলঝুড়ি গ্রামে রোববার গভীর রাতে মোস্তফা ফকিরের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ৮/১০ জনের সংঘবদ্ধ ডাকাত দল জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে গৃহকর্তা বৃদ্ধ মোস্তফা ফকির তার স্ত্রী ও ২ পুত্রবধূকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমিরায় সংরক্ষিত নগদ ৬০ হাজার টাকা ও ১০/১২ ভরি স্বর্ণসহ প্রায় ৭/৮ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।


গৃহকর্তা মোস্তফা ফকির জানান, তার হার্টে সম্প্রতি অপারেশন হওয়ায় তিনি অসুস্থ ছিলেন। হঠাৎ করে ৭/৮ জনের মুখোশ পরিহিত সংঘবদ্ধ ডাকাত দল ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণসহ প্রায় ৭/৮ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

খবর পেয়ে ওই রাতেই মঠবাড়িয়ার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহিম ও থানা অফিসার ইনচার্জ মুহাঃ নুরুল ইসলাম বাদল ঘটনাস্থল পরিদর্শন করেন।

অফিসার ইনচার্জ মুহাঃ নুরুল ইসলাম বাদল জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। মোস্তফা ফকিরের পরিবারের পক্ষ হতে লিখিত অভিযোগ দেয়া হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ