Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে বিয়ের ৩দিনের মাথায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৭:১১ পিএম

বিয়ে হয়েছে মাত্র ৩দিন। হাতে মেহেদীর রং এখনো শুকায়নি। অথচ লাশ হয়ে ঝুলন্ত অবস্থায় স্বামীর বাসর ঘর থেকেই চলে গেছে না ফেরার দেশে মিতু নামের এক নববধূ। কিন্তু তার মৃত্যুর সঠিক কারণ রহস্যাবৃত। এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রোববার মাদারীপুরের সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ড সংলগ্ন সরকারী চাকুরীজীবী আসাদ হাওলাদারের বাড়িতে। সে বাংলাদেশ বিআইডব্লিটি তে চাকুরী করেন।

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার পারিবারিক ভাবে সদর উপজেলার মস্তফাপুর গ্রামের বাসষ্ট্যান্ড সংলগ্ন ইদ্রিস হাওলাদারের ছেলে আসাদের সাথে মাদারীপুর সার্কিট হাউজের কর্মচারী জাহাঙ্গীর হোসেন এর কন্যা মিতুর বিয়ে হলে আনুষ্ঠানিকভাবে আসাদের বাড়িতে উঠিয়ে দেয়া হয়। গতকাল রোববার নববধূ মিতু গোসল শেষ করে নিজ বাসর ঘরে প্রবেশ করার পর সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। পরে পুলিশ তার লাশ মাদারীপুর মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়।

এদিকে মৃতের পিতা জাহাঙ্গীর হোসেন জানান, কিভাবে ঘটনাটি ঘটলো এখনো আমি বুঝে উঠতে পারছিনা।

মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) চৌধুরী রেজাউল করিম জানান, মৃতের পিতা জাহাঙ্গীর হোসেনের আবেদনের প্রেক্ষিতে আপাতত একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের পরে গৃহবধূর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে যে, এটা আত্মহত্যা না পরিকল্পিত হত্যাকান্ড ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ