Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফ্রি ওয়াইফাই সুবিধার আওতায় শাবির ৬৪ কর্মচারী পরিবার

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৭:৩৩ পিএম

কর্মচারীদের সন্তানদেরকে বর্তমান অনলাইন শিক্ষা ব্যবস্থায় এগিয়ে রাখার পাশাপাশি প্রযুক্তি নির্ভর বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে ৬৪টি পরিবারকে বিনামূল্যে ওয়াইফাই সংযোগ দিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি)। বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরস্থ স্টাফ কোয়ার্টার, লন্ডনী বাড়ি, পিয়ন, কালনী, গেরেজ, সেন্টার ফিল্ড এই ৬টি স্থানে বসবাসরত কর্মচারীদের পরিবারকে এ সংযোগ দেয়া হয়েছে।

সোমবার (৭ জুন) দুপুরে এ ইন্টারনেট সংযোগ প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এ সময় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, আমাদের বিশ্ববিদ্যালয় দেশের মধ্যে অনন্য অবস্থানে রয়েছে। আমাদের শিক্ষার্থীরা বিভিন্ন সেক্টরে ভাল করছে। আমাদেরকে এ অর্জনেই সীমাবদ্ধ থাকলে চলবে না। বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সেক্টরের দিকেও নজর দিতে হবে। বর্তমান সরকার সকলকে ডিজিটাল সেবার আওতায় নিয়ে আসার লক্ষে কাজ করে যাচ্ছে। এর প্রেক্ষিতে কর্মচারীদের পরিবারের মাঝে এই সেবা প্রদান করা হয়েছে।

বিনামূল্যে ইন্টারনেট সংযোগ প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, আইআইসিটি এর পরিচালক অধ্যাপক ড. মো. জহিরুল ইসলাম, আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. মো. আশরাফুল আলম, কম্পিউটার এন্ড ইনফরমেশন সেন্টার (সিআইসি) এর পরিচালক অধ্যাপক মো. মাসুম, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, হিসাব দপ্তরের পরিচালক আ ন ম জয়নাল আবেদীন, প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমান, আইটি ম্যানেজার এ এস এম খায়রুল আখতার চৌধুরী, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি তাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম উজ্জল, কর্মচারী সমিতির সভাপতি সাহাজাহান সিরাজ, কর্মচারী ইউনিয়নের সভাপতি সাদেক আহমেদ, সহায়ক পরিবহন কর্মচারী সমিতির সদস্য সচিব মো. বাবুল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবি

১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ