Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

আম কুড়াতে গিয়ে বজ্রপাতে দুই বোনের মৃত্যু!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ৮:৫১ পিএম

আজ সোমবার বিকালে, বিরামপুর উপজেলার পার্শ্ববর্তী হাকিমপুরের লোহাচড়া গ্রামে বজ্রপাতে দু বোনের মর্মান্তিক মৃত্যু ঘটে! ঝড়ে সময় আম কুড়াতে গিয়ে লোহা চড়া গ্রামের মফিজ উদ্দিনের দু কণ্যা সপ্তম শ্রেণীর মহাসীনা খাতুন (১৫) তার ছোট বোন ৫ম শ্রেণীর ছাত্রী আশরাফা (১২) পাকা আম কুড়ানোর লোভে ঝড়ের সময় বাড়ীর পার্শ্বে বাগানে আম কুড়ানোর সময় তাদের উপর বজ্রপাত পড়লে ঘটনা স্থলে দু বোন মারা যায়। একই পরিবারে দু বোনের মৃত্যু ঘটনাটি এলাকায় শোকের ছায়া নেমেছে।

এ ব্যাপারে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ গাদ্দফি দুই বোনের মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেন। অপরদিকে বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের রামসাপুর (চকদর্গা) গ্রামের দুই পরিবারের ৬ জন ঝড়ের সময় জমিতে ঝাল তুলতে গিয়ে বজ্রপাতে নারায়ন চন্দ্রের স্ত্রী রুপালী রানী (৪৮)গুরতর আহত হলেও ছেলে বাধঁন চন্দ্র (১৮) বজ্রপাতে মার যায়। এদিকে ঝড়ের সময় কৃষি প্রধান এসব এলাকার লোকজনদের বাড়ির বাহিরে মাঠে কাজ না করার জন্য আহবান জানান হলেও কেউ কর্ণপাত করেনা প্রশাসনের দিক নির্দেশনা। বজ্রপাতের মৃত্যুর ঝুঁকি বেড়েই চলছে। পারিবারিক সচেতনতায় পারে এই মৃত্যুর ঝুঁকি কমাতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাতে মৃত্যু

২১ সেপ্টেম্বর, ২০২১
১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন