Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিআইডব্লিউটিসি’র পরিচালক এস এম আশিকুজ্জামান’র যোগদান

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১২:০১ এএম

বিআইডব্লিউটিসি’র বাণিজ্যিক পরিচালক (চলতি দায়িত্ব) হিসেবে যোগদান করেছেন বিআইডব্লিউটিসি’র বাণিজ্যিক মহাব্যবস্থাপক এবং বিআইডব্লিউটিসি অফিসার্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট এস এম আশিকুজ্জামান। সম্প্রতি তিনি এই পদে যোগ দেন। বিআইডব্লিউটিসি’র কর্মকর্তা, কর্মচারী ও সকল ইউনিয়ন নেতৃবৃন্দ পরিচালক বাণিজ্যিককে ফুল দিয়ে অভিনন্দন জানান।

এস এম আশিকুজ্জামান ১৯৯৬ সালে ১ম শ্রেণির কর্মকর্তা হিসেবে বিআইডব্লিউটিসিতে যোগ দেন। বাণিজ্যিক বিভাগের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্টেশন, ফেরি ও যাত্রিবাহী সার্ভিস পরিচালনা এবং বিভিন্ন আঞ্চলিক কার্যালয়ে আঞ্চলিক ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি ২০১০ সালে থেকে টানা পাঁচবার বিআইডব্লিউটিসি অফিসার্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্বাচিত হন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ হতে অনার্সসহ মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।
চাকরিরত অবস্থায় তিনি চীনে Transportation Management System, চট্টগ্রাম বন্দর হতে কন্টেইনার জাহাজ পরিচালনা, অ২ও হতে সেবা সহজীকরণসহ বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিআইডব্লিউটিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ