Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভারতে নারী পাচার, গ্রেফতার আরো ২

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১২:০০ এএম

ভারতে পাচার হয়ে ৭৭ দিন বন্দি থেকে নির্যাতন ভোগ করে দেশে ফিরে রাজধানীর হাতিরঝিল থানায় তিনি মামলা করেন নির্যাতিত তরুনী। ওই মামলায় পাচারে জড়িত আরও দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো-আমিরুল ইসলাম (৩২) ও আবদুস সালাম মোল্লাকে (৩৬) গতকাল সোমবার সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এই দুজন সংঘবদ্ধ আন্তর্জাতিক মানবপাচার চক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ। ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি মো. শহীদুল্লাহ এ সব তথ্য জানান।

পুলিশ সুত্রে জানা গেছে, টিকটক চক্রের মাধ্যমে ভারতে পাচার হওয়ার ৭৭ দিন পর পালিয়ে দেশে ফিরে মামলা করেন ওই তরুণী। রাজধানীর হাতিরঝিল থানায় ১ জুন রাতে মামলাটি করা হয়। ওই রাতেই চক্রটির তিন সদস্যকে গ্রেফতার করে পুলিশ। মামলায় মোট ১২ জনকে আসামি করা হয়। তাদের মধ্যে তিনজনকে ১ জুন রাত সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা থেকে গ্রেফতার করা হয়। তারা হলেন- মেহেদী হাসান বাবু, মহিউদ্দিন ও আবদুল কাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী পাচার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ