Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

অভিমানে কিশোরীর আত্মহত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১২:০০ এএম

ঘুম থেকে দেরি করে ওঠায় বকা দিয়েছিলেন মা। তাই অভিমান করে আত্মহত্যা করেছে পুষ্প মনি (১৫) নামে এক কিশোরী। গতকাল সোমবার রাজধানীর কামরাঙ্গীরচরের পশ্চিম রসুলপুরে এ ঘটনা ঘটে। এর আগে বেলা ২টায় পুষ্প মনিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনেন তার স্বজনরা। বিকাল পৌনে ৪টায় তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বাবা আলী হোসেন বলেন, আমার তিন মেয়ে এক ছেলের মধ্যে পুষ্প ছিল সবার বড়। সে ওয়াজউদ্দিন স্কুলে মানবিক শাখার দশম শ্রেণিতে পড়ত। সকালে সে ঘুম থেকে সাড়ে ১১টায় উঠে। এ জন্য ওর মা বকা দেন। পরে আমি মেয়েকে বুঝিয়ে বাসায় রেখে দোকানে যাই। দুপুরে খবর পাই মেয়ে গলায় ফাঁস দিয়েছে। বাসায় গিয়ে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, কামরাঙ্গীরচর থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ওই কিশোরীকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন স্বজনরা। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ