Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু সড়কে ২০ কি. মি যানজট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১১:০৩ এএম

তীব্র যানজটের কবলে পড়েছে শত শত মানুষ। বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়‌কে যানবাহনের চাপ বাড়ায় রাত থে‌কে সকাল পর্যন্ত দুই দফায় সেতু‌তে টোল আদায় বন্ধ ছিলো। এতে মহাসড়‌কে প্রায় ২০ কি‌লো‌মিটার এলাকাজু‌ড়ে থে‌মে থে‌মে যানজ‌টের সৃ‌ষ্টি হ‌য়েছে।

আজ মঙ্গলবার (৮ জুন) ভোর থে‌কে মহাসড়‌কের বঙ্গবন্ধু পূর্ব থেকে টাঙ্গাই‌লের রাবনা বাইপাস পর্যন্ত গা‌ড়ির দীর্ঘ সা‌রি দেখা গেছে। কোথাও কোথাও যানজ‌টের সৃ‌ষ্টি হ‌চ্ছে। ফ‌লে রাত থে‌কে ভোগা‌ন্তি‌তে পড়ে‌ছেন মহাসড়ক ব্যবহারকারী যাত্রী ও চালকরা।

এ ছাড়া ঢাকামু‌খী কাঁচামাল বহনকারী পরিবহনগুলো বে‌শি বিপাকে পড়েছে। ত‌বে মহাসড়‌কে যানবাহন চলাচল স্বাভা‌বিক কর‌তে হাইও‌য়ে পুলিশের পাশাপা‌শি সং‌শ্লিষ্ট থানা পু‌লি‌শের সদস্যরা কাজ কর‌ছেন।


এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, ‌‘সিরাজগঞ্জ অংশে মহাসড়‌কে যানজটের কারণে টোল আদায় দুই দফা আধা ঘণ্টা বন্ধ রাখা হয়েছিলো। এ ছাড়া বৃষ্টির কারণে মহাসড়‌কে গাড়ির চাপ বেড়ে যাওয়ায় থেমে থেমে গাড়ি চলাচল করছে। মহাসড়কে পুলিশ কাজ করছে। শিগগিরই যান চলাচল স্বাভাবিক হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যানজট

১৯ জুলাই, ২০২১
১৮ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ