Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চয়নিকার ‘অন্তরালে’র নায়িকাও পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১১:৩৪ এএম

প্রথমবার ওয়েব ফিল্ম নির্মাণ করতে যাচ্ছেন বিশ্বসুন্দরী খ্যাত নির্মাতা চয়নিকা চৌধুরী। ওয়েব ফিল্মটির নাম অন্তরালে। এখানেও পরিচালকের আস্থা চিত্রনায়িকা পরীমনি। পরিচালকের প্রথম সিনেমাতেও পরীমনি ছিলেন নায়িকা। ওয়েব ফিল্মটির গল্প লিখেছেন পান্থ শাহরিয়ার ।

পরীমনির সাথে আবারো কাজ করা প্রসঙ্গে চয়নিকা চৌধুরী জানান, ‘আমার প্রথম চলচ্চিত্রে পরীমনি ছিলেন। মজার বিষয় হলো, প্রথম ওয়েব ফিল্মেও তিনি থাকছেন। তিনি দেখতে সুন্দর, নাচ জানেন, অভিনয় পারেন। তার তো অনেক গুণ। তবে তারচেয়েও বড় বিষয়, তার সঙ্গে আমার সম্পর্কটা খুবই ভালো। আমাদের সম্পর্কটা এত সুন্দর যে, হাসি-খুশির মধ্য দিয়েই কাজটা শেষ করতে পারবো। কোনও ব্রেক নিতে হবে না।’

‘অন্তরালে’-তে পরীমনিকে দেখা যাবে একটি হিন্দু পরিবারের বউ অর্পিতা চরিত্রে। ব্যবসায়ী স্বামীর সাথে বিয়ের পরে বনেদি একটি পরিবারে বউ হিসেবে আসে অর্পিতা। স্ত্রীকে প্রচন্ড ভালোবাসলেও ব্যবসায়ীক ব্যস্ততায় স্ত্রীকে সময় দিতে পারেননা অর্পিতার স্বামী। তবে হঠাৎ করেই মফস্বল শহর থেকে আসা মনা নামক ব্যক্তির আগমনে তাদের জীবনে শুরু হয় অন্যরকম নানা ধরনের ঘটনা। এর মধ্যে ঘটে একটি খুন। আর মধ্যবিত্ত সংসার জীবনে খুনের মতো ভয়ংকর একটা ঘটনা সংঘটিত হবার পরে তাদের জীবনে কতোটা প্রভাব ফেলে এবং এতে তাদের জীবনে কি কি পরিবর্তন আসে সেসবই দেখা যাবে ‘অন্তরালে।

চয়নিকা বলেন, ‘আমার দ্বিতীয় সিনেমার গল্প ও অভিনয়শিল্পী চূড়ান্ত হয়ে আছে। সবাই আমার জন্য দোয়া করবেন। যেন আপনাদের ভালো ভালো কাজ উপহার দিতে পারি।’

তিনি আরো জানান, এখন পর্যন্ত ওয়েব ফিল্মটিতে একটি গান রাখার পরিকল্পনা রয়েছে। এটা বাড়তেও পারে। তবে যে একটি গানের পরিকল্পনা রয়েছে, সেটি লিখছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকার কবির বকুল এবং তাতে কণ্ঠ দেবেন কোনাল।

সবকিছু ঠিক থাকলে এই মাসেই নিজের প্রথম ওয়েব ফিল্মের শ্যুটিং শুরু করতে যাচ্ছেন চয়নিকা চৌধুরী। ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত এ ওয়েব ফিল্মটি দেখা যাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

উল্লেখ্য, গতবছর ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত ‘বিশ্বসুন্দরী’ সিনেমা দিয়েই চলচ্চিত্রের নির্মাতা হিসেবে অভিষেক হয় টেলিভিশনের জনপ্রিয় নন্দিত নির্মাতা চয়নিকা চৌধুরীর। প্রথম সিনেমাই বক্সঅফিসে সফলতার পাশাপাশি সাধারণ দর্শকদের কাছ থেকেও প্রশংসা কুড়ায়। সিয়াম আহমেদ এবং পরীমনিকে নিয়ে ‘বিশ্বসুন্দরী’ গত বছরের অন্যতম আলোচিত সিনেমা হিসেবে স্থান করে নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ